সুখী
- আবরার আকিব ২৫-০৪-২০২৪

জীবন জানি এভাবেই কেটে যাবে,
দিন আনি দিন খাই রাত এলে ঘুমাই,
সুখ খুঁজে ফিরি প্রেয়সীর বাকা ঠোঁটে।
দিন শেষে প্রেয়সীর ভালবাসায় সুখ খুঁজে বেড়াই।
জানি একদিন সব ফুরিয়ে যাবে,
তখন জানি প্রেয়সীর হাসি ও হারিয়ে যাবে,
সেই দিনের কথা ভেবে আর কী লাভ,
এখন তো নয় আমার সুখের অভাব!
ভালবাসা কী বাড়ে না কমে...
সে নিয়ে সবার ভাবনা নিত্যদিনি বাড়ে।
আমার ভাবনা এই,
তিন বেলা অন্ন চাই,
অন্ন বিনা নাই উপায়...
সুখী তো যেই জন
যার নেই সেই ভাবনা,
ভালবাসা বাড়ে না কমে!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।