অবুঝ বালিকা
- আবরার আকিব ২০-০৪-২০২৪

আচ্ছা তুমি বলতে পারবে ;
কেন আমি তোমার জীবন থেকে হারিয়ে যাচ্ছি?
কেন ধীরে - ধীরে তোমায় ভুলে যাচ্ছি?
আচ্ছা তুমি কী এসবের কারন জানতে চাইবে না?
তুমি কী একবারও সে কথা বলবে না?
কেন তোমায় আমি ভুলে গেলাম!
এই তুই এত অবুঝ বালিকা কেন?
তুই কী জানিস না নারীদের মায়াবিনী হতে হয়?
মায়ার বাঁধন ছিন্ন করা কী আমার পক্ষে সম্ভব?
তুই রুপবতী ; অপরুপ সাজে সজ্জিত নারীমূর্তি !
আমি যে পূজারী ; তোর রুপের পূজা করি দিবারাতি।
তুই কেন অবুঝ বালিকা?
তুমি কী পারোনা জগতের সব মোহ ভুলে, আমায় একটু ভালবাসতে?
আমি তোমার এক টুকরো ভালবাসা চাই ;
বিনিময়ে জাগতিক সব মোহ ত্যাগ করতে চাই।
যেন আমি তোমাতেই ডুবে রই সারাক্ষন।
তুই বড্ডো নির্বোধ বালিকা!
যদি তোর জীবন থেকে আমি হারিয়ে যাই,
সত্যি বলছি, ওগো সত্যি কিন্তুু বলছি
আমায় কিন্তুু তুমি আর ফিরে পাবেনা।
আমায় আর করোনা ঘৃণা, করোনা অবহেলা,
এই যে অবুঝ বালিকা,
তুমি ফিরে এস.....
আমায় না হয় একটু ভালবেস।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।