সুখের সাধ
- আবরার আকিব ২০-০৪-২০২৪

রাতের শেষ প্রহরে,
যখন পৃথিবীর সব কোলাহল থেমে যাবে,
শিশিরের শব্দে আমার ঘুম ভেঙে যাবে,
আর আমি তোমার খোপায় রক্তজবা গেথে দিব!
তোমার ঠোটে মৃদো হাসি ফুটিয়ে তুলবো!
একটি কবিতা লিখব!
একটা গান গাইব!
রাতের আঁধার যখন কেটে যাবে,
মশজিদ হতে ভেসে আসবে
আজানের সুমধুর ধ্বনি,
দোয়েল পাখির কলরব,
প্রকৃতির মোহময় অনুভূতি,
ছায়ামানবীর নিঃস্পৃহ অনুভব,
আধারের বুক চিরে রবিরশ্মির আগমন,
ভালবাসার স্বপ্নময় অধ্যায়,
হরিণীর নির্মল চাহনি,
যেন নতুন আলোয় উদ্ভাসিত দুজন।
এ আলো স্বপ্নভঙ্গের আড়াল।
চিরদিনের সে গান গেথে আছে স্মৃতিপটে,
স্মৃতির পাতায় গেথে রেখেছি সাজিয়ে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।