স্রষ্টা
- আবরার আকিব ২৯-০৩-২০২৪

দিবারাতি আমি যার পূজা করি প্রতিমূহুর্তে, যেই স্রস্টারে স্বরন করি,
যে করলো এ বহ্মান্ড সৃজন,
যে আমাদের সকলরে করেছে সৃজন।
যার পূজা না করলে অমঙ্গল হবে মোদের।
যারে না করলে স্বরন মোরা হবো কাফের।
সেই স্রস্টা রে যদি চাই চিনতে,
আগে তার সৃস্টিরে হবে চিনতে,
সৃস্টির মাঝেই স্রস্টারে খুঁজে নিতে হবে ,
সৃস্টির মাঝেই হারিয়ে যেতে হবে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।