স্মৃতির আত্মচিৎকার
- আবরার আকিব ২৫-০৪-২০২৪

কিছু স্মৃতি আত্মচিৎকার দিচ্ছে,
স্মৃতিচারণ বারবার তীব্র আন্দোলন করে ধ্বনিত হচ্ছে,
ভুলে যাবার নয়,
তাই ভুলে যেতে হচ্ছে।
কী দুর্দান্ত ছিল সেই স্মৃতিগুলো!
প্রত্যেক পদচারণায় মুখোরিত ছিল আমার সর্বসমেত।
কেন এমন হয়?
সময় আর প্রকৃতির নিয়ম গুলো কেন এত নিষ্ঠুর?
বুকপকেটে থাকা কলমের তীব্র আর্তনাদ, সীলমোহরে জড়ানো একখানা চিঠি;
হয়তো হারিয়ে যাওয়ার গল্পে নতুন উপাখ্যান হবে।
তবে শানিতের ধারা যে তবু বহমান।
হারিয়ে যাবে কী স্মৃতির আত্মচিৎকার?
হারিয়ে যাওয়ার অন্তহীন অপেক্ষায় আমি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।