কবি
- আবরার আকিব ২০-০৪-২০২৪

শত শত অকবিদের ভীড়ে,
আমি খুঁজে বেড়িয়েছি একজন কবিকে।
যে কবি কবিতা লিখে নিজের জন্য নয় ;
কবিতা লিখে পাঠকের জন্য।
যে কবি কবিতা লিখে নিজ প্রচারের জন্যে নয় ;
কবিতা লিখে কাব্যপ্রেমী পাঠকের জন্য।
যার কবিতা পড়ে মূহুর্তেই পাবো হাসতে!
আবার মূহুর্তেই পাবো কাঁদতে!
হারিয়ে যেতে পাবো অন্য এক জগতে!
কেও কী পারবে এমন একজন কবিকে খুঁজে দিতে?
আমি তাঁর হাতে হাত রেখে,
ঐ দূরে বহুদুরে যাবো হারিয়ে।
কবি আর কত কাল, আর কত যুগ তোমায় খুঁজে বেড়াবো...
একটি বার দেখা দাও!
অধীর আগ্রহ নিয়ে তোমার অপেক্ষার প্রহর গুনতেছি।
একটিবার দেখা দাও।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।