বন্ধুত্ব
- রুবিনা মজুমদার ১৬-০৪-২০২৪

সুসময়ে কতজনকেই বন্ধু মনে হয়
দুঃসময়ে পাওয়া যায় বন্ধুর আসল পরিচয় ।
প্রকৃত বন্ধু থাকবে সদাই পাশে একই সূত্রে গাঁথা
হৃদয়ের মাঝে থাকবে আঁকা বন্ধুর আসন পাতা ।


বন্ধুর হৃদয়খানি ভরে থাকবে মায়া আর মমতায়
যে সম্পর্কে থাকবেনা স্বার্থপরতা ,আর ধনী গরীব বৈষম্য সমতায় ।
রক্তের সম্পর্ক নয় প্রকৃত বন্ধু হয় আত্মার আত্মীয় -
এই ভুবন জুড়ে তারই নাম বন্ধুত্ব !!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।