সুখ পাখিদের দলে
- লিখন খলীফা ২৬-০৪-২০২৪

একা থাকি, একাই মোর সংসার
গিয়েছি যে দুয়ারে
ফিরিয়েছে সে
বলে নি একবারো কি দরবার।

দুয়ার থেকে ফিরে এসেছি
দুঃখ বোজা নিয়ে
নদীর কাছে দুঃখ বলি
কাল মুখটা দিয়ে।


নদী আমায় বলল হেসে
তুমি আমার বন্ধু হবে?
সারাটাদিন রবে সাথে
কত মজা হবে!

নদী আমায় হাসতে শিখালো
ভাসতে শিখালো জলে
দুঃখ গুলো চাপা দিলাম
আমি এখন সুখ পাখিদের দলে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

almamun1996
২২-০৩-২০১৭ ০৯:৫১ মিঃ

ভাল হয়েছে লেখাটা

almamun1996
২২-০৩-২০১৭ ০৯:৩৫ মিঃ

সুন্দর লেখনি লিখেছো।।।বাহ