খালি নয় চিঠি
- বিশ্বজিৎ মালাকার ২৫-০৪-২০২৪

খালি নয় চিঠি,খালি চিঠির খাম,
বর্ণমালার অলঙ্কারে ভালোবাসার দাম।
এর ভিতরে আছে জেন অনেক কিছুর সৃষ্টি,
বুঝতেই পারবে বুলিয়ে গেলে একটুখানি দৃষ্টি।
কালো দু'টি চোখ দেখে বেসেছিলাম ভালো,
বুকের মধ্যে জ্বেলেছিলাম অনেক আশার আলো।
মনে পড়ে সেই ছোট্ট বেলার কত রকম খেলা
পূজার ফুল তুলতে যেতাম, দেখতে যেতাম মেলা।
উঁকি দিত মনের মাঝে কত রকম স্মৃতি,
উঠত গড়ে দুই হৃদয়ে মধুর প্রণয়-প্রীতি।
খালি নয় চিঠি, খালি চিঠির খাম,
বর্ণমালার অলঙ্কারে ভালোবাসার দাম।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

titu79
২৪-০৩-২০১৭ ১৫:৪০ মিঃ

ভালোবাসার মধুর প্রণয়