বেলা শেষে
- লিখন খলীফা ২৩-০৪-২০২৪

জন্মের পর হইতে
চর্ম চক্ষু মেলিয়া
তোমার সৃষ্টি পৃথিবী,
আকাশ, জীব - সবই।
অন্তর চক্ষু খুলিয়া
দেখি নাই মহত্ত্ব
এসবের পিছু।

এতটুকু সময় হয়নি
কাটিয়েছি কত বেলা
আজ তোমায় ভাবছি
সময় ফুরিয়েছে যে বেলা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

almamun1996
২৪-০৩-২০১৭ ০১:৫৭ মিঃ

সুন্দর কবিতা

Likhon198888
২৪-০৩-২০১৭ ০০:৩৮ মিঃ

ভেবে দেখা উচিত!!!!!!!!