ছোঁয়া
- pijush kanti das - এ মন তোমায় দিলাম ১৬-০৪-২০২৪

" "ছোঁয়া "
----------------------------------------------------------------------------------------
পীযূষ কান্তি দাস
-----------------------------------------------------------------------------------
মনের মাঝে অনেক দিনের সাধ
তোমায় আমি একটু স্পর্শ করি ,
আলতো একটা চুমুও দিয়ে দিই
কিংবা তোমার হাতটা একটু ধরি ॥

তোমায় দেখি আমার মানসচোখে
কিংবা সে ওই মনেরই আয়নায়
নাইবা এলে সত্যি কাছে তুমি
মন তো আমার বশ মানেনা তায় ॥

চশমাপরা ডাগর দুটো আঁখি
মুক্তোঝরা শুধুই একটু হাসি ,
দেখতে পাগল আমার অবুঝ মন
তোমায় অনেক অনেক ভালোবাসি ॥

ছিলে যেমন আজও তেমনি আছো
মনেই আছো জানবে তা নিশ্চয় ,
স্বপ্নে কিংবা কল্পনাতে রোজ
ছুঁইছি তোমায় বাস্তবে তো নয় ॥

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।