চাইলেই তুই পারতি
- মুঃ ওয়াহিদ সাদিক - অগোছালো কবিতগুলি ২৯-০৩-২০২৪

চাইলেই তুই পারতি ;
চাইলেই তুই পারতি ;
আমায় ভালবাসতে . . .
চাইলেই তুই পারতি ;
আমায় তুই রাখতে . . .
চাইলেই তুই পারতি ;
তুর লুকানো ভালবাসায় একটু আশ্রয় দিতে . . .
চাইলেই তুই পারতি ;
প্রতিদিন আমার খবর নিতে . . .
চাইলেই তুই পারতি ;
আমায় পরিবর্তন করতে ,
পারতি তুর মায়ার ডুরে বেধে রাখতে ,
তবে হয়নি থাকা আমার . . .

চাইলেই তুই পারতি ;
দূরে সরে দিতে . . .
চাইলেই তুই পারতি ;
একা ফেলে চলে যেতে . . .
চাইলেই তুই পারতি ;
ভালবাসাক শব্দের ভয়ংকর রূপের স্বাধ দিতে . . .

অনেক কিছুই তো পারতি তুই ;
এসবের মধ্যে শুধু তুই শেষেরটা নিলি ??

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।