মশা
- আবরার আকিব ১৮-০৪-২০২৪

দেখলাম একটা মশা
আমার হাতের উপর বসা
দিলাম একটা ঘসা
ঘসা খেয়ে মশা শুরু করলো হাসা
সেই শব্দে আমার কান হইলো ঠসা।
এবার যদি কয়েল না জ্বালাই আমার হবে সর্বনাশ।
মশা সব মরবে ঠাস ঠাস।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।