কবিতা লেখা
- আবরার আকিব ২৪-০৪-২০২৪

যখন আমি লিখতে বসি
ইচ্ছে হলেই হাসি,
ইচ্ছে হলেই কাঁদি।
মিলে যায় যখন ছন্দ,
কবিতা হয়না সেটা মন্দ।
পারতাম যদি হতে বড় কবি,
লেখার সময় সেটাই আমি ভাবি।
মাথায় যখন কিছুই আসেনা,
পায় তখন খুব কান্না,
যতই আমি লিখছি
সেখান হতে শিখছি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।