নামাজ
- আবরার আকিব ১৯-০৪-২০২৪

ছড়া
তুমি চেয়ে রও আকাশ পানে,
মুগ্ধ সে দৃস্টি
বলো এসব কার সৃষ্টি...
তুমি চেয়ে রও সাগরপানে,
মুগ্ধ সে দৃষ্টি!
বলো বলো এইসব কে করেছে সৃষ্টি...
তুমি চেয়ে রও পাহাড় পানে,
মুগ্ধ সে দৃস্টি!
বলতে কী পারোনা এসব কার সৃস্টি..
তোমার মুগ্ধ দু- চোখ
করে সৃস্টির সৌন্দর্য উপভোগ!
তোমায় সৃজিল যেই স্রস্টা মহান
পাখির কলরবে সদা তার গান!
তার সব হুকুম মানতে যদি আমরা চাই,
চলো চলো চলো ভাই
নামাজ পড়তে যাই।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।