ফিরে এস
- আবরার আকিব ২৫-০৪-২০২৪

আম্মু তুমি কেমন আছ?

আমায় কী তুমি ভুলে গেছ?

আমায় ছেড়ে কেমন করে ;

রয়েছ তুমি ঐ বহুদূরে?

তোমায় আমি আর জ্বালাবনা

আর করবো না কান্না ;

তবুও তুমি ফিরে এস

আমায় তুমি আগের মতন ভালবেস।

আমি এখন হাটতে পারি

কথাও খুব বলতে পারি।

আম্মু তুমি আর করোনা দেড়ি

এস ফিরে তারাতারী।

আম্মু ঐ দূর দেশে কী নেইকো গাড়ি,

তবে কেন আসছনা ফিরে আমাদের বাড়ি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।