বাঁশি
- আবরার আকিব ২৬-০৪-২০২৪

হ্যামিলনের এক বাঁশিওয়ালা,

ডাকবে তোমায় বাঁশির সুরে

সে সুর বড়ই মধুর।

যতই ডাকুক করুন সুরে,

তুমি কিন্তুু যেওনা ছুটে

তোমায় নিয়ে পথ ভূলিয়ে,

যাবে চলে দূরের দেশে

তুমি কিন্তুু যেওনা ছুটে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।