কবিতা
- আবরার আকিব ২৯-০৩-২০২৪

আমি কেন কবি হলাম
বাবা বললো তোমার দ্বারা কিচ্ছু হবেনা।
মা বললো তোমার ভবিষ্যত অন্ধকার।
স্যার বললো তোমার দ্বারা লেখাপড়া সম্ভব না।
বন্ধু বললো তোর প্রেমিকা নাই তোর কী আছে আর জীবনে
পাড়া প্রতিবেশী রা বললো এ সমাজ টা তোমার জন্য ধংশ হচ্ছে।
কবি বললো কিছু না পারো হাতে তুলে নাও কলম
মনে রেখো সবাই ব্যর্থ হয় কবিরা ব্যর্থ হয়না।
সব রাজার চেয়ে মহারাজা হলো কবিরা
সেই থেকে আমি কবিতা লিখি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।