শকুনের দল
- আবরার আকিব ২০-০৪-২০২৪

আমার অস্তিত্বের শেষ চিহ্নটুকু মুছে গেছে।
তীক্ষ্ম ধারালো নখে আমায় ছিন্ন বিচ্ছিন্ন করে দিয়েছে,
শরীরে এক টুকরো মাংশ নেই
শুধু হাড্ডি পড়ে আছে।
শকুনের দল আমার সব রক্ত চুশে খেয়ে ফেলেছে।
কলিজাটাও গিলে ফেলেছে।
আমার শরীরের সব চর্বি চেটে পুটে খেয়েছে।
কী ছিলো আমার অপরাধ....
কেনইবা নির্মম ভাবে হত্যা করা হলো আমায়?
আমি ত পতিতা ছিলাম না।
কেন আমায় ধর্ষিত হতে হলো?
শকুনের দল কী কোন মায়ের জরায়ু চিড়ে বের হয়নাই?
নাকী তারা ককুরের পেট হতে বের হয়েছে?
প্রতিদিন রাস্তায় কিছ মানুষরুপিু কুকুরের লালামিশ্রিত জিহ্বা দেখতে হয়।
তাদের চোখে নগ্ননৃত্য দেখতে হয়।
তবে কী নারী হয়ে জন্ম নেওয়াটাই আমার অপরাধ ছিলো...

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।