নিন্দুকের দল
- আবরার আকিব ২৮-০৩-২০২৪

নিন্দুকের দল জানে নিন্দা করতে,
ভাল কে মন্দের সাথে মেশাতে,
মহাপূরুষ কে কাপূরুষ বানাতে,
তারা চায় ইতিহাস কে বদলে দিতে।
নিন্দা তাদের উৎসাহ যোগায়,
তারা সত্য কে মিথ্যায় ডেকে দিতে চায়
তারা ইতিহাস মুছে দিতে চায়।
তারা একজনের উপর বাক চাবুক চালায়।
তারা একটি ভুলের সুযোগ খুঁজে বেড়ায়।
একদিন হবেই হবে নিন্দুকের দলের পতন।
তাদের হবে বাকহরণ
মুছে দিতে পারবেনা তারা এক জীবনের অর্জন,
সম্মান আর ভালবাসায় সবে করে নিবে তারে বরণ।
মহানায়কের হবে না হবেনা যে পতন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।