ক্ষয়
- মাকসুদ মেহেদী ২৯-০৩-২০২৪

কবিতা ভালোবাসার গবেষণা,
কখনোবা হৃদয়ের আলপনা।
তুচ্চ মনের প্রশান্তি,
আবার আপারগতার গ্লানি।।।
যেমন ছোট্ট বোতলে পৃথিবী পুরে রাখা,
কখনো সেই কবিতাই পুড়ে, কবির যত কথা।।
এটা চিহ্ন মনের, ছাপ রেখে যায় সময়ে,
কবিতার সৃষ্টি, কবির হৃদয় ক্ষয়ে!!!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

maksud4757
৩০-০৩-২০১৭ ১৭:১২ মিঃ

ধন্যবাদ আপনাকে,,

almamun1996
৩০-০৩-২০১৭ ০৯:৫৩ মিঃ

সুন্দর কবিতা লিখেছেন কবি