খোকন সোনার বায়না
- সাইফ রুদাদ ২৪-০৪-২০২৪

জ্বীন পরীদের দেশে যাবে
ধরছে খোকন বায়না
জ্বীন পরীদের সঙ্গ ছাড়া
খোকন কিছু চায় না।

থোকায় থোকায় আঙুর দিলাম
খোকন দেখি খায় না
আগের মতন খোকন যে আর
বনবাদাড়ে যায় না।

লেখা পড়া কোথায় গেল
বাবায় ভেবে পায় না
সোনা মাণিক খোকন কেন
ধরল এমন বায়না?

জ্বীন পরীদেরও দেশ আছে
বলতে পারো আয়না ?
থাকলে বলো রাখতে হবে
খোকন শোনার বায়না।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।