৩টি হাইকু
- এস এম খায়রুল বাসার ২৯-০৩-২০২৪


সহজ দহনে
জীবনটা গলে
মোমবাতি সম

নিয়েছি শুধু
দেইনি কিছুই
ভাবিনি কখনও

অস্তগামী সূর্য
পৌঢ়ত্বের অক্ষমতায়
কাঁদিছে দিবারাত্র

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।