অসমাপ্ত-১
- শাহরিয়ার মোঃ রায়হান ২৯-০৩-২০২৪

থাকবো না আর এমন দেশে;যেথায়
সততার হতাশা দেখে
অসৎ সকল উঠে হেসে
মেধার যোগ্যতার হিসেবটা
অর্থের মাপকাঠিতে মাপে!!

থাকবো না আর এমন দেশে; যেথায়
শিক্ষাকে পন্য করে
সেবার নামে ব্যবসা পাঁতে!!
কি হবে এই শিক্ষা নিয়ে
যেখানে মেধার চর্চা বাদ দিয়ে
টাকা কামানোর যন্ত্রগড়ে?????

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।