কেন?
- শাহরিয়ার মোঃ রায়হান ২৯-০৩-২০২৪

কেন জন্ম, কেন মরণ
কেন ক্ষনিকের এই জগতবাস?
যখন, সকল কিছু ফেলে রেখে
একাকি চলে হবে যেতে
তবে কিসের মোহে, কিসের আশায়
কেনই বা এত ভোগ-বিলাস??

মানুষ কেন শ্রেষ্ঠ জীব
পশুর সাথে তফাৎ কি
সকল প্রানীর মাঝেই যখন
রয়েছে কামনা-বাসনার উপস্থিতি?
প্রশ্ন কর নিজেকে আজ
মানব জন্মের উদ্দেশ্য কি
জন্ম হতে মৃত্যু মাঝে
করার সঠিক কাজটা কি??

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।