অসমাপ্ত
- শাহরিয়ার মোঃ রায়হান ২০-০৪-২০২৪

অসমাপ্ত

মনের মাঝের ভাবনাগুলো
আজ উল্টো-পাল্টা হয়ে গিয়ে
মস্তিষ্কের কোষে কোষে
গিয়েছে যে ছড়িয়ে
ক্ষন্ড ক্ষন্ড শব্দগুচ্ছোকে
পারছি না আর গোছাতে
তাই ভাবনার জাল ছিড়ে
আমি লিখছি বসে এই কাব্য
যা থাকবে যে হয়ে "অসমাপ্ত" ।

আজ মাতাল হাওয়া যাচ্ছে বয়ে
হৃদয়ের প্রতিটি ঘরের কোনে
মনের আবদ্ধ দড়জাটাতে
ঝড়ের তীব্র কাপন জেগেছে
আজ মনটাকে পারছি না গোছাতে
চিন্তাগুলা সব গেছে ছড়িয়ে
মস্তিষ্কের প্রতিটি কোষে কোষে
তাই ভাবনার জাল ছিড়ে
আমি লিখছি বসে এই কাব্য
যা থাকবে যে হয়ে "অসমাপ্ত" ।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।