সীমানা
- ফয়েজ উল্লাহ রবি ২৬-০৪-২০২৪

খুলে দাও সীমানা
উপড়ে ফেল কাঁটাতার
হে মানুষ তুমি কি জান না
এই জমিন কার।
এক ভূমন্ডল এক আকাশ
তবু কেন মাঝখানে দ্বার ?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।