সমকালীন ছড়া - ওয়াজ মাহফিল-২
- ফয়েজ উল্লাহ রবি ২৬-০৪-২০২৪

রাত জাগিয়া ওয়াজ করে
হুজুর মহাশয়
ফজর নামাজ হয় না পড়া
ঘুমে যায় সময়।

ঘুম পাড়ানি ঘুমের মানুষ
পায়না ঘুমের আবেশ
কিচ্ছা করে দিচ্ছে শিক্ষা
হুজুর করছে বেশ।

নামী-দামী হুজুর মশাই
খামে ভরে নেয় টাকা
চুক্তিতে যে ওয়াজ করে
এই সব থাকে ঢাকা।

১৭/০১/২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।