অণু-ছয়
- ফয়েজ উল্লাহ রবি ২৫-০৪-২০২৪

বিশ্বাসে অটুট বন্ধন
অবিশ্বাসে ভাঙ্গে ঘর,
ভালবাসা সেখানে নগন্য
আপন হয়ে যায় পর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।