ঈ দ
- ফয়েজ উল্লাহ রবি - পাখির কণ্ঠে দেশের কথা ২৫-০৪-২০২৪

বছর ঘুরে ফিরে এলো খুশি ঈদের দিন
চারিদিকে বাজছে দেখ আনন্দেরই বীণ।
ঈদ নিয়ে এলো সম্প্রীতি ভালবাসার বার্তা
জাগিয়ে তোল মরা মনে মনুষ্যত্বের সত্তা।
ঈদ মানে মহা খুশি, নয় গো একা তুমি ভোগ
সবার মাঝে ছড়িয়ে খুশি, হিংসা ক্রোধ ত্যাগ।

০৮ অক্টোবর ২০১৬

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।