কাব্যজগতে জানাই নিমন্ত্রণ
- মোঃ আব্দুল্লাহ্ আল মামুন - কাব্য জগত ২৮-০৩-২০২৪

কাব্যজগতে জানাই নিমন্ত্রণ
- আব্দুল্লাহ্ আল মামুন
কাব্য জগতে এসো।
কাব্যজগতে তোমায় আমন্ত্রন।
ডাকছে তোমায় কবি গুরু ।
ডাকছে দেখো নজরুল।
কাব্য জগতে আসতে কেউ করো না ভুল।
এ জগতে পাবে তুমি সুর ।
যে সুর শুনতে মধুর।
কাব্যজগতে আসো ।
তোমায় জানাই নিমন্ত্রণ
এখানে তুমি করো ভাবনার জগত গ্রহন।
ভালবাসা পাবে তুমি অফুরন্ত ।
এখানে পাবে সুন্দর দিঘন্ত।
প্রাণ তোমার শীতল হবে।
স্বপ্নগুলো হবে জীবন্ত।
এখানে তুমি নতুন যৌবন পাবে।
পাবে যৌবনের নতুন সুর।
সব কিছুই লাগবে মধুর।
দুঃখ সেতো পালাবে।
পাল্টে যাবে সুখের রূপে।
জীবন চিনে নিবে মধু
ভুবনে সে খুঁজে পাবে জাদু।
তুমি আসবে কি ভাই।
কাব্যজগতে তোমাকে স্বাগত জানাই।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

riyad567
০৭-০৪-২০১৭ ০১:৩৮ মিঃ

সুন্দর লিখেছেন কবি।।।।।আরও লিখুন।।।।বাহ কি বলব ।।।ভাষা নাই