এক অধ্যায় এবং
- সুদীপ তন্তুবায় (নীল) ১৮-০৪-২০২৪

কবিতার পেটে আগুন !
পলাশে পলাশে সংঞ্জায়িত যুবতী অস্তিত্ব খোঁজে

পোড়া পৃথিবীর নিউরনে কোনো টান নেই
এক যুবতীর পোড়া অধ্যায়েএক সিঙ্গুর কংক্রিট

এখননগন্য নির্বাচন !

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।