আজব প্রেম
- মোঃ আব্দুল্লাহ্ আল মামুন ২৯-০৩-২০২৪

আজব প্রেম
- মোঃআব্দুল্লাহ্ আল মামুন


আজব ঘটনা দেখুন এসে,
আজব ঘটনা ঘটছে আজব দেশে,
সাপ নেউলে করছে সহবাস
কি করে হল তাদের একত্রে বসবাস?


মৈত্রী করেছে দা কুমরা।

কি দেখছি আমরা ?
তুমি কি তা দেখছো?
যা দেখছি আমি.,
এ দেখি দু সৎ বোনের এক স্বামী
স্বামী এখন হল অসামি।

বিবেক চলে গেছে বনে,
আবেগ ধোঁকা দিচ্ছে মনে.
বিচার নাই এ ভুবনে ,
ধর্ম , সংস্কৃতি নাই মনে।



বেচে থাকা বড় দায়।
মানুষ দেখে না কোন উপায়,
প্রদর্শিত হচ্ছে আজব প্রেম।
আজব প্রেমের মহান কাহিণী


বিবেক চলে গেছে কবরে।
মানুষের মাঝে বেচে থাকতো কি করে।
মনুষত্য সয়তানের সাথে বাস করে।
তারা এখন আজব প্রেমে মগ্ন।

সময় এখন বর্ষাকাল ,
মদ না খেয়েই সবাই মাতাল।
যেভাবে চলছে চলতে দাও।
পেছন দিকে রিকসা চালাও।
আম গাছে কাঠাল ফলাও।





সব কিছুই এখন যাচ্ছে পাওয়া ।
দুধে লেগেছে মদের হাওয়া।
মধুর মাঝে চিনির স্বাদ পাওয়া ।
সব মেয়েরাই ইভ ,
মুসলিম নারীরা হাওয়া ।


আজব প্রেম দেখো,
যা ইচ্ছা হয় নিজের মত শিখো।
যা ইচ্ছা করো, যা ইচ্ছা করাও।
মনের মাঝে আধুনিক হাওয়া লাগাও।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

almamun1996
১৩-০৪-২০১৭ ২১:৩২ মিঃ

সময় এখন বর্ষাকাল ,
মদ না খেয়েই সবাই মাতাল।
যেভাবে চলছে চলতে দাও।
পেছন দিকে রিকসা চালাও।
আম গাছে কাঠাল ফলাও।