এলো নতুন বছর
- লক্ষ্মণ ভাণ্ডারী - আমার কবিতা ২৯-০৩-২০২৪

এলো নতুন বছর আর নতুন দিন,
সকলে প্রীতি আর শুভেচ্ছা নিন।
নববর্ষে আসুক যত নব নব আশা,
সবাকারে জানাই প্রীতি, ভালবাসা।


এলো নতুন বছর ও নতুন সকাল,
একটা বছর পরে আসে নতুন সাল।
পাখি সব গাহে সবুজ তরুর শাখে,
আমের গাছে গাছে কোকিল ডাকে।


নতুন বছর নিয়ে আসে নতুন আশা,
হৃদয়ে পুলক জাগে বাঁধে প্রীতির বাসা।
নববর্ষ করে দিকে দিকে নব আহ্বান,
উল্লাসিত আজি হেরি সবাকার প্রাণ।


নববর্ষের শুভেচ্ছা সবে করিও গ্রহণ,
কবিতায় লিখে কবি ভাণ্ডারী লক্ষ্মণ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।