আনখা পীরিত
- সৌম্যকান্তি চক্রবর্তী ২৮-০৩-২০২৪

খেলিস কেনে বল্ তো সখী ,
আনখা পীরিত খেলা ,
ইদিকে তুর অপিক্ষাতে
ভাইঙ্গল সাধের মেলা ।
হিদয় জুইড়ে ককিল ডাইকে ,
ক্যামন করুণ সুরে ।
সুজন য্যা তার চইলে গ্যাছে ,
দূরে অনিক দূরে ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।