খোকার নাচন
- স্বপন শর্মা ২৫-০৪-২০২৪

ধরতে ফড়িং তিড়িং বিড়িং
ছুটল খোকা একা,
আয়রে তোরা দেখবি যারা
যাচ্ছে কেমন দেখা!

বসল ফড়িং ঘাসের ডগায়
খোকা দু'পা আগায়
আস্তে ধিরে হাত বাড়িয়ে
মনের সাহস জাগায়।

গত পরশু পুরণ হলো
খোকার বয়স তিন-
ধরতে পেরে একটা ফড়িং
নাচে তাধিন ধিন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।