নিশুতি রাত্রি
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২০-০৪-২০২৪

নিশুতি রাত্রি নীলিমার পানে চেয়ে আছি!
সেতারা,হেলাল,কেউ নেই!
ঘন সিয়া জুলমাতে চারাপাশ আচ্ছাদিত!
গাছের ডালে বসে থাকা বিহঙ্গ ছানাদের গান শিখাচ্ছে!
আর আমি পুকুর পাড়ে বসে আছি?
কুহেলিকার আস্তরণে কুন্তুল,সর্বাঙ্গ স্যাঁতস্যাঁতে হয়েছে আর গালে হাত রেখে ভাবছি তিলোত্তমা অঙ্গনার কথা! আমি তাকে কি বিবাহ করব সে তো রাজি?
হঠাৎ আম্মা হাঁক ছেড়ে উঠল! কি রে বাবা ঘুমা!
পুকুর পাড়ে কি করিস...যাচ্ছি আম্মা?

১৩.৩.২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।