তোমায় দেখে
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২০-০৪-২০২৪

তোমায় দেখে মেনিনজাইটিস
রোগে আক্রান্ত হয়েছি!
তোমায় দেখে মোহিত হয়েছি
তোমায় দেখে মূর্ছিত হয়েছি।
তোমায় দেখে মিয়ানো হয়েছি
তোমায় দেখে অক্ষি নিমীলিত করতে পারছি না
হে মোহিনী,,,,,,,,,

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।