রংবাজের কথা
- pijush kanti das ২৫-০৪-২০২৪

"রংবাজের কথা "
----------------------------------------------------
পীযূষ কান্তি দাস
----------------------------------------------------
ও পাড়ার ক্যাবলা
হাতে নিয়ে নেপালা
বেপাড়ায় রঙবাজি করে ।
সেপাড়ার দামড়া
একপাল চ্যাংড়া
একদিন ধরে তারে মারে ।।

তাই নিয়ে রেষারেষি
কাদের জোরটা বেশি
সাতদিন বোমা বাজি চলে ।
করে সব হানাহানি
ক্রমেক্রমে জানাজানি
পড়ে গেল পুলিশের কলে ॥

তারপর দমাদম
খেয়ে মার হরদম
সবগুলো মাস্তানি ছাড়ে ।
আজ তারা ভালো ছেলে
ডাকলে সবারে মেলে
দেখ সব একসাথে বাড়ে !!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।