হাসিতে দিও বিদায়
- আব্দুল মান্নান মল্লিক ২৪-০৪-২০২৪

হাসিতে দিও বিদায়

আব্দুল মান্নান মল্লিক

যেদিন দুচোখ জুড়িয়ে যাবে
নিভে যাবে জ্বলন্ত বাতি।
ভুলে থেকো খুশিতে হাসিতে
ক্রন্দনকে করনা সাথি।।
দিবস ও রজনী একটি একটি
চলে গেছে কতো বছর।
হেসেছ গেয়েছ কেঁদেছ কতো
মিশিয়ে অধরে অধর।।
পথের শেষে দেখবো সেদিন
তোমার মুখের হাসি।
কথা দিলাম আসব আবার
তোমার পাশাপাশি।।
তোমার হাসি বাজবে কানে
দূর দিগন্ত পারে।
হাসবে তুমি কাঁদবে জগত
কেঁদোনা চিৎকারে।।
দুখের আসন পেতোনা গো
হাসিতে দিও বিদায়!
চৈতন্য সত্তা স্রষ্টার দরবারে
শীতলায় পাবে ঠাঁই!!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।