ভঞ্জিব আহবে
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৫-০৪-২০২৪

ভঞ্জিব আহবে

করিব অসুর বিনাশ,

নন্দন কাননের সুর

বসুধায় করিবে বাস/

যত্ত আছে অসুর

মানিবে মম তরে হার,

শমন ভবনে পশিলে

রক্ষা পাবে না আর/

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।