অবাস্তব আকাঙ্খা
- শাহরিয়ার মোঃ রায়হান ১৯-০৪-২০২৪

সেই দিনটি আসবে কবে
যেদিন সবাই উঠবে হেসে
সকল দুঃখ শেষ হয়ে
ইচ্ছেগুলো যাবে পূর্ন হয়ে;
সুখগুলো সব দেবে ধরা
সবাই মিলে যাবে হাসা
চোখ দিয়ে ঝরবে শুধু
যত আছে সুখের অশ্রু।
হিংসা লোভ স্বার্থ চিন্তা
ভুলবে সবাই সব হতাশা
মানুষ মানুষে জন্য হয়ে
রাখবে পৃথিবীটাকে প্রেমে মুড়িয়ে!!!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।