বিদ্রোহী
- ফাইয়াজ ইসলাম ফাহিম ১৯-০৪-২০২৪

বিদ্রোহী দমামা উঠরে বাজি রণাঙ্গনে

যাব আজি,

আর থাকব না ঘরে বসে

জয়ের কেতন উড়াও ঐ নীল আকাশে/

রুখব এবার অসুর লীলা

ভাঙ্গ রে ভাঙ্গ অন্যায়ের পাথর শিলা,

থাকব না আর ভয়ে নুয়ে

বিদ্রোহী অনল জ্বালা

সব যাবে খুয়ে/

ওহে নবীন ওহে প্রবীণ

আয় বিদ্রোহীর ছায়া তলে

নয়ত এ বঙ্গ থাকবে না

চলে যাবে রসা তলে/

তোরা জ্বালা জ্বালা

বিদ্রোহী আলা

ন্যায় কে মুক্তি দিতে

করিস নে হেলা/

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 3টি মন্তব্য এসেছে।

Faiyaj
০৭-০৫-২০১৭ ২২:০৭ মিঃ

প্রকাশিত দৈনিক মানব বার্তা শনিবার ৬ মে ২০১৭

Faiyaj
০৫-০৫-২০১৭ ২০:০৭ মিঃ

ধন্যবাদ কবি ফয়জুল মহী......♥♥♥♥♥♥

M2_mohi
২৯-০৪-২০১৭ ১৪:২৯ মিঃ

আমরা সামাজিক জীব তাই সমাজ যেন বসবাসের যোগ্য থাকে সেই চেষ্টা করা লিখার মাধ্যমে