তোমার মন ছুঁইতে চেয়েছিলাম
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৬-০৪-২০২৪

তোমার মন ছুঁইতে
চেয়েছিলাম দেহ নয়,
তোমায় ভালবাসতে চেয়েছিলাম
ভৎসর্না করতে নয়।
তবে তোমার কিসের এ্যাত্ত অবক্ষয়
ভালবাসা নিয়ে কিসে কর নয়- ছয়
এভাবে কি ভালবাসা হয়????????

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।