হে বয়োজ্যেষ্ঠ বিদূষী বনিতা
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৫-০৪-২০২৪

হে বয়োজ্যেষ্ঠ বিদূষী বনিতা
আমায় ভুলে যা,
আমায় মার্জনা কর
আমাকে পাবার আশে দিনমান কাদিস না।
আমার রিক্ত জীবনে তিক্ততা ছাড়া কিছুই নেই
মিছে জগদীশের কাছে অর্চনা করিস না
আমায় পাবি না কারণ আমি যে আমার নই??

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।