তোমার সিথির সিঁদুর
- মোঃ আব্দুল্লাহ্ আল মামুন ১৯-০৪-২০২৪

তোমার সিথির সিঁদুর
মোঃ আব্দুল্লাহ্ আল মামুন


প্রিয়া তোমাকে দেখেছি সেই বোশেখে
বোশেখের মেলাতে লাল শাড়িতে।
চুড়ির জন্য ছিলো তোমার বায়না ।
চুড়ি ছাড়া যে মাধূর্যই পূর্ণ হয়না

তোমার আমার চোখে দেখা দেখি।
ভেবেছি সেইদিন আমি দেখছি একি?
একটি লাল ফিতে তোমার চাই চুলে
তুমি কি চুলকে খুলে দিয়েছ ভুলে?
নাকি স্বাধীনতা দিয়েছ তাকে মনের খেয়ালে।



তোমার হাসিতে ছিলো কত মায়া।
সব কিছুতেই শান্তির ছায়া ।
তুমি বন্ধু হলে ,
অধম কবি হল বেহায়া ।

তোমার সিথিতে আজ লাল সিঁদুর।
মুখ কত সুন্দর লাগছে নব বধুর ।
শুধু আমি দূরে রয়েছি দাড়িয়ে।
এ জীবনের পথে প্রান্তরে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 6টি মন্তব্য এসেছে।

almamun1996
২৯-০৫-২০১৭ ০০:৪৭ মিঃ

সকল কবিদের ধন্যবাদ।।আমাকে একটু

ভালবাসা দেয়ার জন্য।।


প্রকাশিত হল আমার দুটি কাব্য গ্রন্থ।।

আশা করি ভাল হবে

almamun1996
১৮-০৫-২০১৭ ০০:৪৫ মিঃ

সকল কবিকে ধন্যবাদ

Poet
১২-০৫-২০১৭ ০৯:০৯ মিঃ

বেশ ভালো লাগল

pijush-kanti-das
১২-০৫-২০১৭ ০৭:৪৭ মিঃ

তুমি জুড়িয়ে ছিলে চোখ
তুমি পুড়িয়ে গেলে দিল ,
আজকে তুমি অন্য কারুর
বাঁচাই যে মুশকিল ॥

almamun1996
০৮-০৫-২০১৭ ০৯:২২ মিঃ

তোমার সিথিতে আজ লাল সিঁদুর।
মুখ কত সুন্দর লাগছে নব বধুর ।
শুধু আমি দূরে রয়েছি দাড়িয়ে।
এ জীবনের পথে প্রান্তরে।

almamun1996
২৫-০৪-২০১৭ ১৯:০৬ মিঃ

তোমার সিথিতে আজ লাল সিঁদুর।
মুখ কত সুন্দর লাগছে নব বধুর ।
শুধু আমি দূরে রয়েছি দাড়িয়ে।
এ জীবনের পথে প্রান্তরে।