প্রেম
- গবিন্দ দাস - প্রেম ২৫-০৪-২০২৪

প্রেম কথাটিতে আছে মধু,
প্রেম না করলে হয় কি সাধু।
প্রেম আছে সবার মাঝে,
প্রেম না করে সাধু সাঝে।
এই প্রকৃতির লোক যারা,
জীবন গড়তে পারবে না তারা।
শিশুর প্রেম মধুর হয়,
মা যখন তার আপন হয়।
মা হল তার প্রথম সাথী,
মা দ্বারা সে জ্বালায় বাতি।
শিশু হাসলে, মা হাসে,
এই হাসিতে খুশি ভাসে।
প্রেমকে শ্রদ্ধা করবে যারা,
জীবন গড়তে পারবে তারা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

Gobindodas
২৭-০৪-২০১৭ ২৩:৩৫ মিঃ

Nice

Gobindodas
২৭-০৪-২০১৭ ২১:২১ মিঃ

supper