তরুনের আত্মহত্যা
- আবরার আকিব ১৬-০৪-২০২৪

ঝমকালো সন্ধা,
লাল - নীল আলোর বর্ণীল কারুকাজ,
নর্তকীর এলোমেলো নৃত্য
তরুনের চোখে ভাসছে নগ্ননৃত্য।
পাতলা কাপড়ে ডেকে রাখা নর্তকীর দেহ
দেহ অভয়বে তীব্র আন্দোলন।
নেশা এ প্রবল নেশা!
এ নেশায় আজ তার সব নিঃশেষ করবে তরুন.
জীবন তো একটাই,
খাই দাই ফুর্তি করি
একদিন হুট কইরা মইরা যাই।
নৃত্যের আসর শেষ,
তরুনের বাড়ি ফেরা
গাড়ি ছুটে চলছে দিক বিদিক
তরুনের দুচোখে নেশা প্রবল নেশা!
রাস্তার পাশে পড়ে আছে তরুনের নিথর দেহ
অতঃপর তরুনের আত্মহত্যা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।