শিশুর আত্মহত্যা
- আবরার আকিব ১৯-০৪-২০২৪

তীব্র স্বরে এক শিশুর আর্তনাদ
বাবা বাবা করে চিৎকার!
সে দাড়িয়ে আছে ট্রেইন লাইনে
ঠিক সামনেই তার বাবা কে দেখা যাচ্ছে।
বাবা বসে আছে ট্রেইনের চালকের আসনে।
বাবা ঠিক তার সামনেই তার ছেলে কে দেখতে পাচ্ছে।
একটি মাত্র ছেলে তার
যার জন্য সে পারবে জীবনের সব সুখ ত্যাগ করতে।
তার হাত কাঁপতেছে,
সামনে একটি মৃত্যু,
পেছনে শতাধিক!
অতঃপর চোখের সামনেই তার ছেলের ছিন্ন বিচ্ছিন্ন দেহ।
অতঃপর শিশুটির আত্মহত্যা!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।