ক্ষুধা
- ত্রিতৈম ২৫-০৪-২০২৪

প্রান্তীয় নীলে ছুটে যাই
মৃত্যুরও আছে ক্ষুধা
সাঁতরে এখন ক্লান্ত
জীবনের চাই বিশ্রাম
শান্ত নীলে নীলাভরণ চোখ
পাথুরে মায়াহীন চোখ

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।